হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে ৫০ বছর পূতির পূনর্মিলনী পালিত হল

0
30
মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূতি পূনমির্লনী অনুষ্ঠান উদযাপিত হয়েছে । অনুষ্ঠানের স্লোগান ছিল এসো স্মৃতির প্রাঙ্গনে, মিলি প্রীতির বন্ধনে।
৪ষ্ঠা মে ২০২২ রোজ বুধবার পবিত্র ঈদুল ফিতরের পর দিন সকাল ৯ টা থেকে এই অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। অনুষ্ঠানের শুভ উদ্ভাবন করেন পূনর্মিলনী আয়োজন কমিটির আহ্বায়ক  এবং হরগজ ইউনিয়ন পরিষদের সমানীত চেয়ারম্যান এবং সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন খান জ্যোতি।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের মাননীয় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এম.পি । তিনি বলেন এই বিদ্যালয় আমার প্রিয় শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের উন্নয়ন পূর্বে কাজ করে গেছেন আমার পিতা মরহুম কর্ণেল মালেক । তিনি এই বিদ্যালয়ের সাবিক উন্নয়নে সহযোগিতা করে যাচ্ছেন, এবং আরও করবেন। সেই জন্য তিনি বার বার আওয়ামী লীগের পাশে হরগজ বাসীকে চান। নৌকা মার্কা ভোট দিয়ে আওয়ামীলীগের পাশে থাকতে বলেন ।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট গোলাম মহীউদ্দীন,  মানিকগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব রমজান আলী, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন, মানিকগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান জনি, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের বাবুল সরকার,  সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি এডভোকেট আব্দুল মজিদ ফটো । মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং গড়পাড়া ইউপি চেয়ারম্যান আফাজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট আব্দুস সালাম, সহ মানিকগঞ্জ জেলা এবং সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতাকমী উপস্থিত ছিলেন।
এই পূনর্মিলনী অনুষ্ঠানে ছিল স্মৃতিচারণ, কবিতা আবৃত্তি, গল্প, কৌতুক, ফ্যাশন শোর, সহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে গান পরিবেশন করেন দেশবরেণ্য ফোক শিল্পী ফকির শাহাবুদ্দিন, পাওয়ার বয়েজ সজল, বাংলার গায়েন নিশি সাবন্তী  সহ অন্যান্য শিল্পীবৃন্। 
পূনর্মিলনী আয়োজন কমিটির সদস্য সচিব ছিলেন খলিলুর রহমান সবুজ, সদস্য হিসেবে ছিলেন আব্দুল মালেক, মনোয়ার হোসেন, মো রফিকুল ইসলাম,  দেলোয়ার হোসেন, আলাল উদ্দিন, তোফায়েল আহমেদ তুষার, কাজী রাজু আহমেদ বুলবুল, তানভীর হোসেন খান মহিদ, আশিকুল বারী ইমরান। 
আতোষ বাজির রঈীন আলোতে আকাশ রঈীন করার মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ৫০ বছরে পূনর্মিলনী অনুষ্ঠান শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here