শালিখা মাগুরা প্রতিনিধিঃ মাগুরার শালিখায় জনপ্রিয় অনলাইন পত্রিকা দেশট্রিবিউন’ও মাগুরার ডাক পত্রিকার পক্ষ থেকে ৫০ জন অসহায় এবং দু:স্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে৷ কোভিড-১৯ মহামারী করোনাকালীন সময়ে সমগ্র দেশ জুড়ে চলছে লকডাউন কর্মসূচি। এ সময়ে দৈনন্দিন খেটে খাওয়া মানুষগুলো পড়েছে বিপাকে। এই মানুষগুলোর কথা চিন্তা করেই পত্রিকা দুটির পক্ষ থেকে এই উদ্যোগ গ্রহণ করা হয়।
বৃহস্পতিবার উপজেলার আড়পাড়া,চুকিনগর ও ধনেশ্বরগাতী ইউনিয়নের ছানি আড়পাড়া এলাকায় এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। পত্রিকা দুইটির সম্পাদক মোঃ শাহিনুর রহমান ও ভারপ্রাপ্ত সম্পাদক শহিদুজ্জামান চাঁদ এবং ব্যবস্থাপনা সম্পাদক মোঃ তুহিন ইসলাম কিছু দানশীল ব্যক্তিদের সহযোগিতায় এ সামগ্রী বিতরণ করেন।
প্রত্যেক পরিবারকে সেমাই, চিনি, লাচ্ছা সেমাই, গুড়া দুধ, কিসমিস, বাদাম মাস্কসহ বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী প্রদান করা হয়।
পত্রিকা দুইটির ভারপ্রাপ্ত সম্পাদক শহিদুজ্জামান চাঁদ বলেন, করোনাকালীন সময়ে লকডাউন থাকায় শালিখার অসহায় মানুষদের পাশে দাঁড়াতে আমাদের এই প্রয়াস। পত্রিকা দুটির পক্ষ থেকে রমজানের ২০ রোজা থেকেই গরীব ও অসহায়দের সাহায্য সহযোগিতা করে আসছে। আশা করি, ভবিষ্যতেও এই সহযোগিতা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here