স্টাফ রিপোর্টার

রাজবাড়ীর পাংশায় উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত।
৯ মার্চ(মঙ্গলবার)২০২১ইং তারিখে বিকাল ৪ টায় কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল জলিল মন্ডলের সভাপতিত্বে ইউনিয়নের সাঁজুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ কর্মীসমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ,পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. এ এফ এম শফিউদ্দিন পাতা, সাংগঠনিক সম্পাদক ওসমান গনী, পাংশা সাবেক পৌর মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু সহ প্রমুখ। এছাড়াও উপজেলার দশটি ইউনিয়নের চেয়ারম্যান, পৌর কাউন্সিলরগণ, উপজেলা যুবলীগ ও ছাত্রলীগসহ দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, দলের মধ্যে বিভেদ সৃষ্টি না করে দলের নেতাকর্মীদের সাথে নিয়ে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম দিক নির্দেশনায় দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে হবে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল থেকে যাকে মনোনয়ন দেবেন আমরা ঐক্যবদ্ধ ভাবে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো।

89 COMMENTS

  1. Today, I went to the beachfront with my children. I found a sea shell and gave it to my 4 year old daughter and
    said “You can hear the ocean if you put this to your ear.” She placed the
    shell to her ear and screamed. There was a hermit crab inside and it pinched her ear.

    She never wants to go back! LoL I know this is entirely off topic but I had to tell someone! http://www.deinformedvoters.org/hydroxychloroquine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here