মাগুরা সংবাদদাতা: মাগুরার ৭ নম্বর মঘী ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার হিসেবে বক মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করছেন মোছাঃ রুমা খাতুন যার স্বামী অত্র এলাকার কুখ্যাত সুদে কারবারি কাইয়ুম আলী । কাইয়ুম কিছুদিন আগেও লোকের জমিতে দৈনিক দিনমজুর হিসেবে কাজ করতো। কিন্তু বিগত কয়েক বছর অবৈধ সুদ কারবারিতে টাকা খাঁটিয়ে বিপুল বিত্ত-বৈভবের মালিক হয়েছেন, নিজ গ্রাম কেচুয়াডুবিতে গড়ে তুলেছেন বিশাল দুই তলা বাংলো বাড়ি। সুদের টাকা আদায়ের জন্য এহেন কোনো কুকর্ম নেই যা তিনি করেননি, সংখ্যালঘুদেরও উপর অত্যাচার করেছেন, জোর করে মানুষের গরু-ছাগল ধরে এনে বিক্রি করে দিয়েছেন, কারোও পাকা ফসল জোর করে কেটে নিয়েছেন এবং অসহায় মানুষদের শারীরিক ভাবে মারধর করেছেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনের এই মুহূর্তে তার খায়েস হয়েছে স্ত্রী রুমা খাতুনকে মহিলা মেম্বার বানাবেন, যাতে করে ব্যবসাটা আরো জোরদার করা যায়। চালিয়ে যাচ্ছেন ব্যাপক প্রচারণা ও গ্রামের চায়ের দোকানগুলোতে ভোটারদের মাঝে দেদারসে বিলিয়ে যাচ্ছেন চা ও সিগারেট। নামপ্রকাশে অনিচ্ছুক এক জন গ্রামবাসী জানান , এইসব মানুষ যদি জনপ্রতিনিধি হয় তাহলে গরিব মানুষের কোথায় যাওয়ার জায়গা থাকবেনা, তাই তিনি এলাকাবাসীদের অনুরোধ করেন রুমা খাতুনকে ভোট না দেওয়ার জন্য । এছাড়াও কোন এলাকাতে যেন সুদে কারবারিরা নির্বাচনে জিততে না পারে, সেজন্য মাগুরাবাসীদের অনুরোধ করেন।

145 COMMENTS

  1. Hurrah! In thee end I got a blog fom where I can in fact get helpful facts concerning my
    study and knowledge.
    website

    It will be targeted on autonomous autos annd drone know-how.

    Visitors to Jackson can catch a minor league baseball sport or
    spend a day on the water at the reservoir. It’s pointless to play in machines having less
    that 9 pay strains as a result of this iis not oing to let your earn more income.

  2. I happen to be writing to let you understand what a excellent encounter my friend’s child encountered reading your web site. She came to find lots of things, not to mention what it’s like to possess an excellent coaching mood to have the mediocre ones very easily know precisely various tricky things. You truly exceeded our own expected results. I appreciate you for displaying the practical, healthy, revealing not to mention fun guidance on the topic to Sandra.

  3. Along with every thing that seems to be developing inside this subject matter, a significant percentage of perspectives happen to be somewhat exciting. On the other hand, I appologize, because I do not subscribe to your whole theory, all be it refreshing none the less. It seems to me that your remarks are generally not entirely rationalized and in fact you are generally yourself not even entirely convinced of the assertion. In any event I did appreciate reading it.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here