মন্ত্রী হিসেবে সাইফুজ্জামান শিখর কে দেখতে চান মাগুরাবাসী

1
318

নিজস্ব প্রতিবেদক: মাগুরার কৃতি সন্তান মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক সহকারী একান্ত সচিব এ্যাড.সাইফুজ্জামান শিখর এমপি। মাগুরা-১ আসন থেকে প্রথমবারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এই তরুন রাজনীতিক মাগুরার উন্নয়নের রূপকার হিসেবে ইতিমধ্যে বিভিন্ন মহলের স্বীকৃতিও পেয়েছেন ।

মাগুরা জেলার বিভিন্ন নেতা জানান- এ্যাড. সাইফুজ্জামান শিখর একাধারে একজন রাজনীতিক, সমাজসেবক ক্রিড়া ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব। সততা ও নিষ্ঠার মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছেন। যেকোনো প্রাকৃতিক দুর্যোগে দূর্গতদের জন্য সাহায্যের হাত বাড়ানো এবং অসহায় মানুষের কল্যাণে এগিয়ে আসা একজন উঁচুমাপের সমাজসেবক ও মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন সহকারী একান্ত সচিব হিসেবেও ব্যাপক সুনাম অর্জন করেছেন। অসম্ভব মেধা, আত্মবিশ্বাস ও সময়োপযোগী কর্মোদ্যগের মাধ্যমে বহু আগেই সমাজে প্রতিষ্ঠিত হয়েছেন তিনি।

জনপ্রিয়তা আর গণমানুষের আস্হাভাজন ব্যক্তিত্বের কারনে সংসদ সদস্য হতে খুব বেশি সময় লাগেনি। দুরদর্শী নেতৃত্ব মন্ত্রীসভায় জায়গা করে নতুন চমক দেখবে এমনই আশা মাগুরাবাসীর। মাগুরার সর্বস্তরের মানুষের প্রাণের দাবী হিসাবে মন্ত্রীসভায় গুরুত্বপূর্ণ দায়িত্বে জননেতা আলহাজ্জ্ব এ্যাড. সাইফুজ্জামান শিখর কে দেখতে চান।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here