হাকিকুল ইসলাম খোকন:নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক ‘জন্মভূমি’র সম্পাদক রতন তালুকদারের বড় বোন জোৎস্না সরকার-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী গণপমাধ্যমকর্মিসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। গত বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে নেত্রকোনা শহরের নাগড়া পাড়াস্থ নিজ বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন জোৎস্না। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। পরদিন শুক্রবার (১১ ডিসেম্বর) নেত্রকোনা শ্মশানঘাটে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি এক ছেলে, ৬ ভাই ও ৩ বোন, নাতি নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান। তার স্বামী সাবেক প্রধান শিক্ষক অক্ষয় কুমার সরকার ৬ বছর আগে পরলোকগমন করেন। প্রয়াত জোৎস্না সরকারের ভাইদের মধ্যে রতন তালুকদার নিউইয়র্কের কুইন্স ভিলেজ এবং বিজন তালুকদার উডসাইডে বসবাস করেন। অন্যান্য ভাই-বোনেরা বাংলাদেশ ও কলকাতায় বসবাস করেন।

সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদারের বড় বোন জোৎস্না সরকারের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আমেরিকা-বাংলাদেশ এ্যালাইয়েসের সভাপতি ও মুলধারার রাজনীতিক এমএ সালাম,আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও সাধারন সম্পাদক হেলাল মাহমুদ,লেখক ও কবি এবিএম সালেহঊদদীন ,এনজেবিজিনিঊজ সম্পাদক মো:নাসির,বিবিএননিঊজ সম্পাদক সুহাস বডুয়া, আওয়ামী লীগ নেতা ওসমান গনি,যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও আওয়ামী পরিবার এবং প্রবাসী মুক্তিযোদ্ধাদের মাঝে বীর মুক্তিযোদ্ধা ড: প্রদীপ রঞ্জন কর , বীর মুক্তি যোধা আব্দুল মুকিত চেীধুরী .বীর মুক্তিযোদ্ধা খুরশিদ আনোয়ার বাবলু , বীর মুক্তিযোদ্ধা ফারুক হোসাইন, মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মিজানুর রহমান চৌধুরী বীর মুকতিযোধা সিরাজুল ইসলাম সরকার, বীর মুক্তিযোদ্ধা জুয়েল মোহাম্মদ জামাল , বীর মুক্তিযোদ্ধা মুন্সি বশির উদ্দিন , ছাদেকুল বদরুজ্জামান পান্না , এ্যড: শাহ মো: বখতিয়ার, শরীফ কামরুল আলম হীরা, এমএ করিম জাহাঙ্গীর, অধ্যাপিকা শাহনাজ মমতাজ, আক্তার হোসেন, জামাল হোসেন, শাহিদুল ইসলাম

ইঞ্জি:মোহাম্মদ আলী সিদ্দিকী, হিন্দোল কাদির বাপ্পা , সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন , সাংবাদিক হেলাল মাহমুদ,মোহাম্মদ ইলিয়ার রহমান,সুবল দেবনাথ, রমেশ নাথ, মেজবা আহমেদ, ফরিদ আলম, জালালউদ্দিন জলিল, কায়কোবাদ খান, আশাফ মাসুক, জাকির হোসেন হিরু ভূইয়া,আশরাফ উদ্দিন , মোল্লা মাসুদ, ইঞ্জি:মিজানুল হাসান, দেলোয়ার মোল্লা, টি মোল্লা, উৎফত মোল্লা, সিবুল মিয়া, নাদের আলী মাষ্টার,রহিমুজ্জামান সুমন, রিণ্টু লাল দাস, ফরিদা আরভি, আতাউর রহমান তালুকদার, হেলেমউদ্দিন, ইফজাল চৌধূরী, জামাল বস্ক, আলীমউদ্দিন, শারমিন তালুকদার, রাহিমুল হুদা, রুমানা আখতার ,ইঞ্জি: হাসান,মনজুর চৌধূরী,শেখ জামাল হোসেন, মো:মাঈনুদ্দিন, মিজানুর চৌধূরীসহ প্রবাসের গণপমাধ্যমকর্মিসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here