নাটোর প্রতিনিধিঃনাটোরে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৯ ডিসেম্বর) বিকেলে জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত কর্তৃক আয়োজিত পুলিশ-ম্যাজিস্ট্রেট কনফারেন্সে বিভিন্ন বক্তা দ্রুত ও স্বল্পতম সময়ের মধ্যে ন্যায়বিচার নিশ্চিত করার অঙ্গীকার করেন।
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম ফারুক তার বক্তব্যে বলেন, আমরা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ বিচার সংশ্লিষ্ট সকলের ঐকান্তিক প্রচেষ্টা ও সহযোগিতায় দ্রুততম সময়ের মধ্যে ন্যায়বিচার নিশ্চিত করতে অঙ্গীকারাবদ্ধ।
পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, আমরা একটা অপরাধ সংঘটিত হওয়ার সাথে সাথে আসামীদের স্বল্পতম সময়ে আদালতে সোপর্দ এবং যৌক্তিক সময়ের মধ্যে অভিযোগ পত্র দাখিল করে দ্রুত ন্যায়বিচার নিশ্চিত করার জন্য আপ্রাণ চেষ্টা চালাবো।
পিপি সিরাজুল ইসলাম বলেন, দ্রুত ন্যায়বিচার নিশ্চিত করার জন্য আমাদের পক্ষ থেকে সবধরণের সহযোগিতা করতে প্রস্তুত।
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম ফারুকের সভাপতিত্বে কনফারেন্সে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ.এফ.এম. গোলজার রহমান, পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন এর বিশেষ পুলিশ সুপার শরিফ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা খাতুন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান মাহমুদ, নাটোর আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট প্রসাদ কুমার তালুকদার, পিপি সিরাজুল ইসলাম প্রমুখ।
সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্সের ফোকাল পার্সন তানজীম আলমের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এম এ সাঈদ শুভ, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, নাটোরের সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সরকারী কর্মকর্তাগন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here