খন্দকার সাইফুল,নড়াইলঃনড়াইল পৌরসভার পানি সরবরাহ ব্যবস্থার আরো উন্নয়নের জন্য প্রয়োজনীয় মালামাল হস্তান্তর করা হয়েছে।
জানা গেছে, ৩৭ জেলা শহরে পানি সরবরাহ প্রকল্পের আওতায় নড়াইল জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর ব্যবস্থাপনায় প্রায় ৫ লাখ টাকা ব্যয়ে নড়াইল ওয়াটার ট্রিটমেন্ট প্লান্টের সুইচ বাল্ব, গেইট বাল্বসহ প্রয়োজনীয় মালামাল হস্তান্তর করা হয়। নড়াইল পৌরসভার পানি শাখা অফিসে এ সময় উপস্থিত ছিলেন নড়াইল পৌর মেয়র জনাব আনজুমান আরা, সহকারী প্রকৌশলী মোঃ সুজন আলী, ঠিকাদারি প্রতিষ্ঠানের প্রতিষ্ঠানের প্রতিনিধি শেখ জাকার হোসেন প্রমুখ।
নড়াইল পৌরসভার মেয়র আনজুমান আরা মালামাল সরবরাহ করার জন্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর প্রধান প্রকৌশলী, প্রকল্প পরিচালক, নির্বাহী প্রকৌশলী,নড়াইল সহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। সাথে সাথে নড়াইল পৌরসভার পানি সরবরাহ ব্যবস্থার আরো উন্নয়নের জন্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর সহযোগিতা কামনা করেন।
তিনি বলেন, আমি দায়িত্ব গ্রহণের পর থেকে নড়াইল পৌরবাসীর পানির সমস্যা সমাধানের জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। আশা করছি, অচিরেই পৌরবাসীর পানির সমস্যার সমাধান করতে পারবো।
জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নড়াইল এর নির্বাহী প্রকৌশলী এম এম আবু সালেহ বলেন, আশা করছি এই মালামাল এর মাধ্যমে নড়াইল ওয়াটার ট্রিটমেন্ট প্লান্টের সমস্যার সমাধান হবে। আগামীতেও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সম্ভাব্য সকল ক্ষেত্রে নড়াইল পৌরসভার পানি সরবরাহ ব্যবস্থার উন্নয়নে কাজ করে যাবে।
ইতোপূর্বে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর খুলনা সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জামানুর রহমান নড়াইল ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শন করে বিভিন্ন সমস্যা সমাধানের
প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস
প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here